রামপুরে শিক্ষামন্ত্রীর উন্নয়ন নিয়ে ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারীর উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপির ওয়ার্ড ভিত্তিক উন্নয়ন কাজের বিবরন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কামরাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে শত শত নারী-পুরুষ ও নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শাহাদাত হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শাহাদাত হোসেন জাকির পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী।

উঠান বৈঠকে ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। তারই অংশ হিসেবে চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী এ এলাকার কৃতি সন্তান মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপির উন্নয়নে রোল মডেল হিসেবে রামপুর ইউনিয়ন একটি অংশ। বিগত সময়ের তুলনায় এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গত ৫ বছরে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা আ’লীগের মহিলা সম্পাদিকা ও সংরক্ষিত ইউপি সদস্য আনোয়ারা বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ খালেক তপদার, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য আবু সাইদ বেপারী, ১নং ওয়ার্ড আ’লীগের সাভাপতি সেলিম মাষ্টার প্রমূখ।

Loading

শেয়ার করুন: