শাহরাস্তিতে হাত বেঁধে শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা

শাহরাস্তি প্রতিবেদক:

চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে হাত বেঁধে জান্নাতুল মাওয়া (৫) নামক এক শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ফাতেমা আক্তার ফতুকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। নিহত জান্নাতুল মাওয়া উপজেলার বলশিদ গ্রামের তালুকদার বাড়ীর মৃত আকতার হোসেনের মেয়ে।

ঘটনার বিবরণে জানাযায়, শনিবার সকাল ১১টায় শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের উত্তর বাড়ীর ফিরোজের স্ত্রী ফাতেমা আকতার ফতু তুচ্ছ ঘটনা কেন্দ্র করে একই গ্রামের তালুকদার বাড়ীর মৃত আকতারের শিশু শ্রেণিতে পড়ুয়া মেয়েকে দড়ি দিয়ে হাত বেঁধে বাড়ীর পাশের ডোবায় ডুবিয়ে হত্যা করে মৃতদেহ কচুরিপানা দিয়ে ডেকে রাখে।

নিহত জান্নাতুল মাওয়ার মা মেয়েকে দেখতে না পেয়ে বাড়ীর সবাই খোঁজাখুজি শুরু করলে ফতুর ৪ বছর বয়সি শিশু আরাফাত তার মা ওই মেয়েকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে বলে লোকজনকে বলে দেয়। পরে শিশুর দেখানো স্থান থেকে মাওয়ার মৃত দেহ উদ্ধার করে এলাকাবাসি।

এলাকাবাসি ফাতেমাকে আটক করে শাহরাস্তি থানায় খবর দিলে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শহীদুল ইসলাম ফাতেমাকে আটক করে নিয়ে যায়।

ফাতেমা আকতার ফতু ও নিহত জান্নাতুল মাওয়ার মা কাজল রেখা বিভিন্ন বাড়ীতে কাজ করে জীবিকা নির্বাহ করতো।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম জানান, ঘাতক ফাতেমাকে আটক কর হয়েছে। এ ঘটনায় নিহত জান্নাতুল মাওয়ার মা কাজল রেখা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। জান্নাতুল মাওয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন: