শাহরাস্তি পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

শাহরাস্তি প্রতিবেদক:

শাহরাস্তি পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার বি এম আজাদ জনপ্রতিনিধিদের উদ্দেশ্য বলেছেন,জনগনের দেয়া অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন।

২৩ মার্চ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে চট্রগ্রাম সার্কিট হাউজে শাহরাস্তি পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার এ কথা বলেন।

জনগণ আপনাদেরকে নির্বাচিত করে যে আমানত রেখেছে তা সুরক্ষা করা প্রত্যেক জনপ্রতিনিধি নৈতিক দায়িত্ব। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারের উন্নয়ন মূলক কাজ করবেন। মনে রাখতে হবে জনগণ আপনাকে ৫ বছরের কন্য এলাকার গরীব থেকে শুরু করে বৃত্ববানদের সেবামুলক কাজ করার জন্য নির্বাচিত করেছেন।এ ৫ বছরের কর্মকান্ডই আপনাকে আগামি দিনে এগিয়ে নিবে।তাই নিজের,এবং পরিবারের ও আত্বীয় স্বজনদের স্বার্থের চেয়ে এলাকার গরীব,অসহায় মানুষের জন্য নিঃস্বার্থে কাজ করবেন।

শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের উপ পরিচালক মোঃ দেলোয়ার হোসেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে চাঁদপুরের শাহরাস্তি পৌরসভাসহ আরো ৬ টি পৌরসভা এবং একটি উপজেলা পরিষদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ।

শাহরাস্তি পৌরসভার নব-নির্বাচিত মেয়র হাজী আব্দুল লতিফ ও কাউন্সিলররা হলেন- সংরক্ষিত কাউন্সিলর রাবেয়া আক্তার, রাবেয়া বশরি বকুল, সাহানা সুলতানা, ও জাহানারা আক্তার পুতুল। কাউন্সিলর ১ নং ওয়ার্ড মোঃ জয়নাল আবদীন, ২নং ওয়ার্ড মোঃ কায়কোবাদ আজাদ, ৩ নং ওয়ার্ড মকবুল আহমদ, ৪ নং ওয়ার্ড মোঃ শাহাব উদ্দিন, ৫ নং ওয়ার্ড প্রহ্লাদ চন্দ্র দে, ৬ নং ওয়ার্ড আব্দুল কুদ্দুস রানা, ৭ নং ওয়ার্ড মোঃ দেলোয়ার হোসেন, ৮ নং ওয়ার্ড মোঃ মিজানুর রহমান, ৯ নং ওয়ার্ড মোঃ মিজানুর রহমান মোল্লা, ১০ নং ওয়ার্ড তুশার চৌধুরী রাসেল, ১১ নং ওয়ার্ড মোঃ আবুল কাশেম, ও ১২ নং ওয়ার্ড মোহাম্মদ শাহনেওয়াজ।

Loading

শেয়ার করুন: