শিক্ষার সকল ক্ষেত্রেই উন্নয়ন নিয়ে আসতে হবে : শিক্ষামন্ত্রী

হাইমচর সংবাদদাতা:

হাইমচরে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি ২ টি স্কুলের একাডেমী বহুতলা ভবন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যা হাসপাতালে কাজে ভিত্তি প্রস্তার উদ্ভোধন করেন। শুক্রবার বিকালে হাইমচর উপজেলা বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ে ও দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবনের উদ্বোধন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শষ্যা ভবনের কাজে ভিত্তি প্রস্তাব উদ্ভোদন করেন।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেন, শিক্ষার সকল ক্ষেত্রে উন্নয়ন নিয়ে আসতে হবে। তিনি আরো বলেন আমরা শিক্ষার্থীদের প্রশিক্ষণের ব্যবস্থা করেছি। যাতে করে সঠিক শিক্ষা অর্জন করে জাতি কে এগিয়ে নিয়ে যেতে পারে।আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ,তাই এরা দেশকে গড়ে তোলবে। বিজ্ঞান মানুষকে মানুষ হিসেবে যোগ্য করে তোলতে আমরা কাজ করে যাচ্ছি।

উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট্য চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপু ,সাংগঠনি সম্পাদক তোফাজ্জল হোসেন এস ডু পাটওয়ারী,মজিবুর রহমান ভূইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান,হাইমচর উপজেলার আওয়ামী লীগের সভাপতি( ভারপ্রাপ্ত) মোঃ হুমায়ুন প্রধানীয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা পরিষদ আওয়ামী লীগ সাধারন সম্পাদক নুর হোসেন পাটওয়ারী,সহ-সভাপতি মোঃ শাহজাহান মিয়া, এমএ বাশার, মোঃ হুমায়ুন কবির পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক সাহা উদ্দিন টিটু, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ,দপ্তর সম্পাদক মোঃ মাকসুদ আলম খান,প্রচার সম্পাদক মোঃ মুনছুর পাটওয়ারীসহ হাইমচর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,প্রশাসনিক কর্মকার্তা উপস্থিত ছিলেন।

পরে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় করেন।

Loading

শেয়ার করুন: