শিশু পরবিাররে শিশুদের সাথে জন্মদিন পালন করলেন পুনাক সভানেত্রী

নিজস্ব প্রতিবেদক ॥

বড় কোন পার্টি সেন্টার কিংবা বিশেষ কোন জায়গা নয়,এতিমখানায় স্ত্রীর জন্মদিন পালন করলেন চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ। পুলিশ সুপারের সহধর্মিণী ও পুনাক সভানেত্রী ডাঃ আফসানা শর্মির জন্মদিন উপলক্ষে শুক্রবার দুপুরে চাঁদপুর সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের নিয়ে কেক কাটেন ও মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেন।

চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় সরকারি শিশু পরিবারে থাকা এতিম জান্নাত জানান, জন্মের পর থেকেই বাবা-মার আদর ভালোবাসাও পাইনি। জন্মদিন পালন তো আমাদের নিকট স্বপ্নের মতো। পুলিশ সুপার স্যারের স্ত্রী আমাদেরকে নিয়ে উদযাপন করলেন। এতে আমরা অনেক খুশি এবং আমাদের অনেক ভালো লাগলো। আমরা স্যারের পরিবারের জন্য দোয়া করি।

চাঁদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার বলেন, আমাদের এসপি স্যারের সহধর্মিণী ডাঃ আফসানা শর্মি ম্যাডামের জন্মদিন শহরের কোন রেস্তোঁরায় বা কমিউনিটি সেন্টারে ঢাকঢোল বাজিয়ে করতে পারতেন । কিন্ত তা না করে ম্যাডামের জন্মদিনে সরকারি শিশু পরিবার কার্যালয়ের এতিম শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করেন। এটা একটি ব্যাতিক্রম আয়োজন। তিনি সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে নিজে এই আয়োজন করেছেন।তিনি উদার মনের মনে পরিচয় দিয়েছেন। আমরা শিশু পরিবারের পক্ষে ব্যতিক্রমী এ আয়োজনের জন্য পুলিশ সুপার, চাঁদপুর মহোদয়ের প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা। ডাঃ আফসানা শর্মি ম্যাডামসহ তাঁর পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

পুলিশ সুপার মিলন মাহমুদ জানান,আমার স্ত্রী এতিমদের অনেক ভালবাসে। আমরা সবসময় এতিম অসহায়দের পাশে থাকতে চেষ্টা করি । কারণ তাদের পাশে কেউ থাকে না । তাই তাদের সমাজে প্রতিষ্ঠিত হওয়ার জন্য উৎসহ আমাদের সকলে দিতে হবে। আমি কয়েকদিন আগে সরকারি শিশু পরিবার কার্যালয়ে পরিদর্শনে গিয়ে ছিলাম। তখন তাদের বলেছিলাম তোমাদের একদিন এই বেলা খাবার খাব। তাই আজকে এই আয়োজন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ, সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক আলপনা চাকমা, সমাজসেবা অফিসার (রেজিষ্ট্রেশন) মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।

Loading

শেয়ার করুন: