শেখ কামালের জন্মবার্ষিকীতে মতলব উত্তর যুব উন্নয়নের গাছের চারা বিতরণ

মতলব উত্তর ব্যুরো :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে ৫ আগস্ট বৃহস্পতিবার সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ প্রাঙ্গনে গাছের চারা বিতরণ করা হয়েছে।

মতলব উত্তর উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বেকার যুবক ও যুব মহিলাদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ, উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তারেক মাহমুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান, উপজেলা শিক্ষা অফিসার মো. ইকবাল হোসেন ভূঁইয়া, সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সজীব চন্দ্র দাস, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. অলি উল্লাহ, উপজেলা আনসার ভিডিপির কর্মকর্তা হাজেরা বেগমসহ উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Loading

শেয়ার করুন: