সাংবা‌দিক মুনাওয়ার কাননের পিতার দাফন সম্পন্ন

ডেস্ক রি‌পোর্ট ‌:

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি,সাপ্তাহিক চাঁদপুর কাগজ এর সম্পাদক ও প্রকাশক এবং মাই টিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মুনাওয়ার কানন এর পিতা মরহুম মো.শামছুল হক (৯০) এর দাফন সম্পন্ন হ‌য়ে‌ছে।

২ মে রোববার সকাল ১০ টায় চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের আলগী গ্রামের বাইতুল আবরার মস‌জি‌দে জানাজার নামাজ অনু‌ষ্ঠিত হয়।জানাজা শে‌ষে মরহুম‌কে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে দাফন করা হয়।

জানাজার নামাজ পড়ান মরহু‌মের ভা‌তিজা হা‌ফেজ মাওলানা জাকা‌রিয়া। জানাজার নামা‌জের পূ‌র্বে বক্তব্য রা‌খেন চাঁদপুর প্রেসক্লা‌বের সভাপ‌তি ইকবাল হো‌সেন পাটওয়ারী, রামপুর ইউ‌নিয়‌নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী,মরহু‌মের বড় ছে‌লে মুনাওয়ার কানন।

জানাজায় ইউ‌নিয়‌নের বিভিন্ন গ্রা‌মের মুস‌ল্লি ছাড়াও উপ‌স্থিত ছি‌লেন চাঁদপুর প্রেসক্লা‌বের সভাপ‌তি সা‌বেক সভাপ‌তি ‌গোলাম কিব‌রিয়া জীবন,চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন ও সাধারন সম্পাদক রিয়াদ ফেরদৌস,দৈ‌নিক আলো‌কিত চাঁদপু‌রে প্রকাশক ও সম্পাদক জা‌কির হো‌সেন,অনলাইন পোর্টাল ফোকাস মোহনার সম্পাদক মাসুদ আলম,এন টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি হা‌বিব খান,মোহনা টি‌ভির জেলা প্রতি‌নি‌ধি র‌ফিকুল ইসলাম বাবুসহ মরহু‌মের প‌রিবা‌রের সদস্য ও আত্মীয় প‌রিজন।

Loading

শেয়ার করুন: