‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি:

‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এই শ্লোগানকে ধারন করে ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের ২০২০ সালের কার্যকরি কমিটির ঘোষণা করা হয়েছে।

শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোড এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কমিটির শেষ সভায় সংগঠনের সদস্য জাহিদুল ইসলাম খানকে সভাপতি ও গিয়াস উদ্দিনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটির পদায়নে অন্যান্যরা হলেন : সিনিয়ন সহ-সভাপতি মো. মোরশেদ আলম, সহ-সভাপতি নাসরিন সুলতানা (মিলি), গোবিন্দ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কাউসার আলম খান, এম এম স¤্রাট, সাংগঠনিক সম্পাদক মো. জুবায়ের হোসেন, অর্থ সম্পাদক মো. হাসিব জুয়েল, সহ-অর্থ সম্পাদক হাবিবুল্লাহ ঢালী রবিন,প্রচার সম্পাদক মো. রিয়াজ শাওন, নারী সম্পাদিকা পিংকি আক্তার ভূইয়া, সহ-নারী সম্পাদিকা রোকসানা আক্তার ছবি, তাসনিয়া মুনতাহা, সানজিদা মিশু, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মো. রাইফুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মো. পরান খান, সহ-সম্পাদক মাইন উদ্দিন মিজি, ক্রীড়া সম্পাদক মো. খায়রুল ইসলাম, সিয়াম আহেম্মদ, মেহদী হাসান মিলন খান, নির্বাহী সদস্য শরীফুল ইসলাম, মো. মামুনুর রশীদ, খাদিজা আক্তার শান্তা, মো. ফয়সাল আহমেদ, মো. সাইদ হোসেন অপু, আমজাদ হোসাইন, মো. হাবিবুর রহমান, আফসানা আক্তার, কানিজ ফাতেমা মিতু, আসমা আক্তার, মো. হোসাইন খান,সাধারণ সদস্য রোকসানা আক্তার ইতি, নিসু আক্তার. মো. শাকিল খান, মো. আব্দুল আহাদ খান, মো. বাদল পাটোয়ারী, মো. সাদমান হোসেন।

Loading

শেয়ার করুন: