স্বাধীনতা ও জাতীয় দিবসে চাঁদপুর বিচার বিভাগের স্বাধীনতা র‌্যালি ও সভা

নিজস্ব প্রতিবেদক:

 মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চাঁদপুর বিচার বিভাগের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন , স্বাধীনতা র‌্যালি, পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পতাকা উত্তোলন করেন চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক ।

সূর্যোদয়ের সাথে সাথেই চাঁদপুর জেলা জজ আদালত প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু করা হয়। সকাল ৮ টা ৪৫ মিনিটে জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে স্বাধীনতা র‌্যালি বের করা হয় । র‌্যালিটি জেলা জজ আদালত চত্বর থেকে বের হয়ে কোর্ট চত্বর এলাকা প্রদক্ষিণ শেষে আদালত চত্বরে এসে শেষ হয়।

এরপর জেলা দায়রা জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহ বিচারকরা জেলা জজ আদালত প্রাঙ্গণে বঙ্গবন্ধুর মুরালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন ।

জেলা দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে সকাল ৯ টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিনিয়র জেলা ও দায়রা জজ মো: মহসিনুল হক।

সভায় বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নুরুল আলম সিদ্দীক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ(২) সাহেদুল করিম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহিদুল আমিন। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি জজ লাভলি শীল।

উপস্থিত ছিলেন বিচার বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগন।

Loading

শেয়ার করুন: