হাইমচরে পুকুরের পানিতে পড়ে ২ শিশুর করুন মৃত্যু

মাহমুদুল মতিন,হাইমচর ॥

চাঁদপুরের হাইমচরে নানুর বাড়ী বেড়াতে এসে পুকুরের পানিতে পড়ে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়নের মহজুমপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত মোসাম্মদ ত্বোহা আক্তার (০৮) ও অপর জন মোসাম্মদ খাদিজা আক্তার (০৬)নামে দুই শিশুর করুন মৃত্যু চাঁদপুর সদর উপজেলার খলিসাডুলী এলাকার মোঃ তোফায়েল ঢালী(৩৫) এর মেয়ে দুজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ তোফায়েল তার পরিবার নিয়ে ১৬ অক্টোবর শুক্রবার শশুর বাড়িতে বেড়াতে আসেন নিহত মোসাম্মাদ ত্বোহা আক্তার (০৮) ও অপর বোন মোসাম্মদ খাদিজা আক্তার (০৬) সহ কয়েকজন শিশু বাড়ির উঠানে খেলা করছিল।

এসময় সবার অগোচরে ত্বোহা আক্তার ও খাদিজা আক্তার বাড়ির পাশের পুকুরের ধারে এলে পুকুরের পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন তাদেরকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজি করে। পরে পরিবারের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় বাড়ির পাশের পুকুরে নেমে তাদের খুঁজতে থাকে। দুপুর ২টার সময় পুকুরের পানি থেকে ডুবন্ত অবস্থায় দুইশিশুকে উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এই বিষয়ে হাইমচর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা বলেন, পুকুরের পানিতে পড়ে ২ শিশুর মৃত্যুর হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের করা হয়নি।

Loading

শেয়ার করুন: