হাজীগঞ্জে বাস চাপায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

হাজীগঞ্জ প্রতিবেদক:

হাজীগঞ্জে বোগদাদ পরিবহনের একটি বাস চাপায় ঘটনাস্থলে চালক ও ২ আরোহী মিলিয়ে ৩ জন মারা গেছে। ৩ ডিসেম্বর শুক্রবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুমিল্লা জেলার চান্দিনা পৌরসভার ১নং ওয়ার্ড বেলাশ্বর এলাকার বাসিন্দা মো. সোহাগ (৩০) হোসেন, মো. মনির হোসেন (৩০) ও মো. সুজন হোসেন (২৬)।

প্রত্যক্ষদর্শী সুমন চন্দ্র দাস ও রবিউল ইসলাম জানান, তারা ২ মোটরসাইকেলে ৩ জন করে ৬ জন কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুর ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে কুমিল্লাগামী একটি বোগদাদ বাস একটি মোটর সাইকেলকে চাপা দিলে মোটরসাইকেলে থাকা জনই ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর পর সড়কের দুই দিকে শতাধিক গাড়ি আটকা পড়ে।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন নিহতদের লাশ উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন। এদিকে মোটরসাইকেলটি চাপা দিয়ে বোগদাদ চালক বাসটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া করে ব্যার্থ হয়। পরে হহাজীগঞ্জ বাজারে বাসটি আটক হলেও চালক পালিয়ে যায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে নিহত ৩ জনের সুরতহাল রিপোর্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে মরদেহ ময়নাতদন্তসহ আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Loading

শেয়ার করুন: