হাজীগঞ্জে বিএনপির নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা

হাজীগঞ্জ প্রতিবেদক:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা বিএনপির নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার (২অক্টোবর) বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ে পরিচিত সভায় উপলক্ষে আলোচনা সভার শুরুতে হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার প্রাক্তন সাংসদ এম এ মতিনসহ বিএনপির অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মিদের মৃত্যুতে শোক প্রস্তাব ও তাদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্টিত হয়।

পরে নব গঠিত কমিটি কেন্দ্রীয় ভাবে অনুমোদন দেওয়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

ওই সময় নব-গঠিত কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানকেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হক।

উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মো. মোজাম্মেল হক চৌধুরী মোহনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ রহিম পাটওয়ারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হক।

কেন্দ্রীয় ওলামাদলের সদস্য সচিব মাও. নজরুল ইসলাম তালুকদার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান মিয়াজী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম এ নাফের শাহ, দপ্তর সম্পাদক মো. ইমাম হোসেন লিটনসহ অন্যন্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: