৪৫ বছরে যে উন্নয়ন হয় নাই ৫ বছরে সে উন্নয়ন করেছেন ডা. দীপু মনি এমপি: এবিএম রেজওয়ান

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র উন্নয়নের রোডম্যাপ নিয়ে ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম রেজওয়ানের তৃনমুলের ৩য় উঠান বৈঠক ৩ জানুয়ারি রবিবার বিকেল ৩টায় চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ বড় সুন্দর হাজী বাড়িতে হয়।

৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বাবুল মেম্বারের সভাপতিত্বে সভা পরিচালনা করেন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার।

উঠান বৈঠকে এবিএম রেজওয়ান বলেন, আমি আপনাদের সন্তান হয়ে অতীতেও আপনাদের পাশে ছিলাম এখনো আছি। আপনারা ডাঃ দীপু মনি এমপিকে ভালোবাসেন তিঁনিও আপনাদেরকে ভালোবাসেন‌। এই ইউনিয়নটি ডাঃ দীপু মনি এমপি’র ইউনিয়ন, এ ইউনিয়নের স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, বিশুদ্ধ পানির ডিপ টিউবওয়েল এবং বিদ্যুৎসহ এমন কোন যায়গা নাই যেখানে ডাঃ দিপু মনি এমপি’র অবদান নাই। আমরা ৫নং রামপুর ইউনিয়নবাসী ডাঃ দীপু মনি এমপি’র কাছে কৃতজ্ঞ। অত্র ইউনিয়নে ৪৫ বছরে যে উন্নয়ন হয় নাই, ৫ বছরে সেই উন্নয়ন করেছেন ডাঃ দীপু মনি এমপি।

তিনি আরো বলেন, ২০১৬ সালের ইউপি নির্বাচনে ডাঃ দীপু মনি এমপি এবং ডাঃ জেআর ওয়াদুদ টিপু ভাইয়ের নেতৃত্বে আমাকে মনোনয়ন দিয়েছিলেন। সেদিন আমাদের নেতৃবৃন্দের সাথে বসে ডাঃ দীপু মনি বলেছিলেন আমি তোমাকে মনোনয়ন দিয়েছি, কিন্তু তুমি পরে নামার কারনে তোমার ডিএসবি, এবং এনএসআই রিপোর্টটি দেরিতে আসার জন্যে তোমার মনোনয়নটি বাতিল হয়েছে। তবে তুমি কাজ করো আগামিতে তোমাকে মনোনয়ন দেয়া হবে। আমি সেদিন থেকে আপনাদের পাশে থেকে কাজ করছি। আমি আশা করি ডাঃ দীপু মনি ওনার কথা রাখবেন, আমি ওনার পাশে থেকে ওনাদের সন্তান হয়ে কাজ করবো। আমি ডাঃ দীপু মনির সাথে থেকে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি, ডাঃ দীপু মনির বাইরে রাজনীতি করি নাই।

উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসমাইল মাস্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ খালেক পাটওয়ারী, দপ্তর সম্পাদক সেলিম মজুমদার, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ কাশেম বেপারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মামুন পাটওয়ারী, সহ-দপ্তর সম্পাদক মোঃ শাহপরান তপদার, সদস্য জাবেদ মনসুর জেন্টু, জাকির হোসেন ঢালী, মোঃ শাহআলম মোল্লা, অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ আব্দুর রহিম, ৫নং ওয়ার্ড আওয়ায়ামী লীগের সভাপতি মহসীন প্রধানীয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াশিম গাজী, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির হাজী, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লেয়াকত খান, সহ-সভাপতি আব্দুর রহিম গাজী,

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহসীন খান, সহ-সভাপতি প্রনয় রায়,দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা রাজু রায়, মাহাবুব হাসান, বিল্লাল খান, চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ মিঠু,

কামরাঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাথিল, ছাত্রলীগ নেতা এনামুল মিজি, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল মিজি, গবেষনা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা তামিম হোসেন, জুম্মন পাটওয়ারী, রিয়াজ পাটওয়ারী, মনির হোসেন, শরিফ খান, রাব্বি পাঠান, হেলাল মিজি, নাঈম তালুকদার, মিনহাজ, সাকিব, রাসেল খলিফা, ইয়াছিন পাঠান, হৃদয় মিজি, আলআমিনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার মা বোনোরা।

Loading

শেয়ার করুন: