৭ মার্চের ভাষণ যুগ যুগ ধরে মানুষকে অনুপ্রেরণা দিয়ে যাবে : এমপি রুহুল

মতলব উত্তর ব্যুরো:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ উপলক্ষে সোমবার সকালে চাঁদপুরের মতলব উত্তর নানা কর্মসূচি পালিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য লায়ন আরিফ উল্লাহ সরকার, কাজী মিজানুর রহমান, আহসান উল্লাহ হাসান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিরুল ইসলাম’সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, ৭ মার্চের ভাষণ যুগ যুগ ধরে মানুষকে অনুপ্রেরণা দিয়ে যাবে। আর কেউ কোনোদিন ইতিহাস মুছে ফেলতে পারবে না, এই ভাষণ বিশ্বে চিরন্তন হয়ে থাকবে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর এই আদর্শ, এই স্বাধীনতা আর কেউ নস্যাৎ করতে পারবে না, আজকের প্রজন্ম বিশ্বের কাছে উন্মুক্ত, তাদের আর বিভ্রান্ত করা যাবে না, হয়ত ২১ বছর করেছিল এখন আর পারবে না, প্রযুক্তির যুগে আর অন্ধকারে তাদের নেওয়া সম্ভব না।

Loading

শেয়ার করুন: