এবিএম রেজওয়ান রামপুর আল হেরা ওয়াহিদা দাখিল মাদ্রাসার সভাপতি

মামুন খান ॥

চাঁদপুর সদর উপজেলা ৫নং রামপুর ইউনিয়নের রামপুর আল হেরা ওয়াহিদা একাডেমী মহিলা দাখিল মাদ্রাসার এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি’র স্নেহধন্য ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এবিএম রেজওয়ান।

গত ২৫ আগস্ট বামশিবো/প্রশা/২৩১২০১৩১৭২৬১/৩০৯৫৪/নথি নং ২০১ নং স্মারকে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ঢাকা (গভার্ণিং বডি ও মানেজিং কমিটি) প্রবিধানমালা-২০০৯ এর ৩৯ প্রবিধান অনুসারে এই এডহক কমিটির প্রজ্ঞাপন জারী করে সরকারের বিভিন্ন দপ্তরে প্রেরন করা হয়।

এবিএম রেজওয়ান রামপুর ইউনিয়নসহ চাঁদপুরে বেশ পরিচিত ও জনবান্ধব নেতা হিসেবে জনকল্যাণে কাজ করে আসছেন। তারই আলোকে তাকে সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

এদিকে বর্তমান সরকার, মাদ্রাসার কর্তৃপক্ষ ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় মাদ্রাসার শিক্ষার গুনগতমান ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে কাজ করতে বদ্ধপরিকর বলে অভিমত ব্যক্ত করেন নব মনোনীত সভাপতি এবিএম রেজওয়ান। তিনি উক্ত দীনি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি মনোনীত হওয়ায় মহান সৃষ্টিকর্তার প্রতি অসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন। কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জ্ঞাপন করেন এই এলাকারই রত্ম শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি সহ মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট। নব নির্বাচিত সভাপতি এবিএম রেজওয়ান দায়িত্ব পালনে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *